Anonymous
  • 0

পিরানহা সত্যি দীর্ঘকাল ধরে রয়েছে

  • 0

পিরানহা সত্যি দীর্ঘকাল ধরে রয়েছে

1 Answer

  1. পিরানহা সত্যি দীর্ঘকাল ধরে রয়েছে। এর জীবন্ত প্রমান হলো দক্ষিণ আমেরিকার পিরানহসের অস্তিত 25 মিলিয়ন বছর ধরে আছে বলে প্রমান আছে.

    এবং আমরা যে আধুনিক পিরানহাগুলি সম্পর্কে জানি সেগুলি এখানে ১.৮ মিলিয়ন বছর ধরে রয়েছে। তাই আমাদের এই ভয়ঙ্কর ছোট্ট যদি নদীর -বাসিন্দাদের সম্পর্কে জানতে কিছুটা সময় লাগবে ।

    তবে এর সত্যতা কতটা সত্য? জানতে ভিডিওটিতে মনোযোগ দিন!
    আপনি যা দেখতে যাচ্ছেন তা হয়তো আপনার জীবন বাঁচাতে পারে!

    সেই পিরানাসগুলি হিংস্র, রক্ত ​​পিপাসা প্রাণী যা আপনাকে কয়েক মিনিটের মধ্যে ছিঁড়ে ফেলে
    মূলত একটি কল্পকাহিনী ১৯১৪ সালে ব্রাজিলের প্রাক্তন রাষ্ট্রপতি থিওডোর রুজভেল্ট একটি অভিযানে গিয়েছিলেন, সেখানে তিনি একদল স্থানীয় লোককে দেখেছিলেন যে তারা নদীতে মারা মারা গিয়েছিল এ নিয়ে তিনি চিন্তা করতে কোনো দেখেন একটি পিপাসু গাভী নদীতে যাচ্ছে এবং যাওয়ার সাথে সাথে টরে কিছু মাছ লাফিয়ে লাফিয়ে খেয়ে ফেলছে ।

    পরে তিনি এই মাছ সম্পর্কে গবেষণা করেনা । তিনি তাদের দাঁত এবং তাদের চোয়ালগুলিকে হাঙ্গরগুলির সাথে তুলনা করেছিলেন এবং দাবি করেছেন যে তাদের পছন্দসই শিকারটি সাধারণত তাদের চেয়ে অনেক বড়।

    “জাওস” এর মতো, “পিরানহা” ১৯৭৮সালে একটি প্রাচীন ক্লাসিক হয়ে ওঠে, এই মাছটি সম্পর্কে প্রচুর লোককাহিনী ছড়িয়েছিল অনেক লোক যা মানুষ এখনও বিশ্বাস করে

    তাঁর আসল সত্যটি হ’ল পাইরাণাস হ’ল তুলনামূলকভাবে শান্ত মাছ। তাদের বেশিরভাগ হ’ল আনন্দিত মাছ যেগুলি তারা বাস করে নদীগুলিতে এবং পোকামাকড়, কৃমি এবং উদ্ভিদ উপাদান খাওয়ায়।

    কিছু পিরানহা প্রজাতি আছে যারা সামান্য রক্তর গন্ধ পেলে ছুটে যায় খেতে কিন্তু আপনি যদি এমন নদীতে বা খালে পড়েন যেখানে পিরানহা আছে তারা আপনাকে ভয় পাবে কারণ তারা মানুষের তুলনায় খুব ছুট

    তবে একটি তথ্য আপনাদের দিতে চাই যদিও আপনি এখন সত্য জানেন, পিরানহস কী করতে পারে তার ধারণাটি এখনও ভয়াবহ! এই মাছগুলি সাধারণত 50 সেন্টিমিটার (20 ইঞ্চি) পর্যন্ত লম্বা হয়। তারা দাঁত দিয়ে শিকার করে এবং পিরানহাসের কামড়ের বল রয়েছে যা তাদের দেহের ওজনের তিনগুণ।

    এর অর্থ হ’ল তার আকারের তুলনায় সে ৩ গুন্ শক্তিশালী একটি পিরানহা দাঁত দুর্দান্ত সাদা হাঙরের চেয়ে শক্ত, অ্যালিগেটরের চেয়ে শক্ত, এমনকি ম্যাগোলোডনের চেয়েও শক্ত! যদিও কোনও কারণে পিরানহাসের একটি দল আপনাকে আক্রমণ করে , তবে তাদের মধ্যে প্রায় 400 জন থাকে তাহলে আপনাকে মাত্র 5 মিনিটের মধ্যে কঙ্কাল হিসাবে পরিণত করতে পারে।

    • 0

Leave an answer

You must login to add an answer.